মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

মাসিক কর্মসূচী

সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম, সাধনপুর, পুঠিয়া, রাজশাহী

এর ব্যবস্থাপনা মনিটরিং কমিটির সভার কার্যবিবরণী:

 

            উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার ফরদাহ আহমদ, পুঠিয়া, রাজশাহীর সভাপতিত্বে সভার কাজ আরম্ভ করা হয়। সভাপতি মহোদয় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার কাজ শুরু করেন। সভাপতি মহোদয়ের অনুমতি ক্রমে সদস্য সচিব ও রিসোর্স টিচার, সমন্বিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম সভার বিষয়বস্তু সভায় উপস্থাপন করেন।

আলোচনা ও সিদ্ধান্ত:

০১।         আলোচ্য বিষয়: নিবাসীদের ব্যবহার্য দ্রব্যদী, আসবাবপত্র বাবদ ১,১১,৫০০/- টাকার মধ্যে প্রয়োজনীয়       মালামাল ক্রয় প্রসঙ্গে।

            ০১ নং আলোচ্য বিষয়ে সদস্য সচিব সভাকে জানান যে, ২০১৩-২০১৪ অর্থ বছরে নিবাসীদের ব্যবহার্য             দ্রব্য, আসবাবপত্র ও ক্রয় খাতে ১,১১,৫০০/- টাকা বরাদ্দ পাওয়া গেছে। ‍‍ “ঙ” গ্রুপের অনুমোদিত            দরপত্রের চাহিদার মধ্যে থেকে নিবাসীদের জরুরী প্রয়োজনে নিম্নের মালামাল ক্রয়ের বিশেষ প্রয়োজন।         তালিকা-০১।

০১.০১।      সিদ্ধান্ত: সদস্য সচিবের উপস্থাপিত তালিকা নিয়ে সভায় বিষদভাবে আলোচনা করা হয়। আলোচনান্তে         “ঙ” গ্রুপের ঠিকাদারকে চাহিদা অনুযায়ী মালামাল সরবরাহ আদেশ প্রদানের জন্য সদস্য সচিবকে             অনুরোধ জানান।

বিবিধ:        সভাপতি মহোদয় সদস্য সচিবকে প্রতিষ্ঠানের নিবাসীগণ যাতে ঠিকমত থাকতে পারে তার জন্য যথাযথ             ব্যবস্থা নিতে বলেন এবং কমিটির সদস্যগণকে মাঝে মধ্যে প্রতিষ্ঠানের কার্যক্রম তদারকির জন্য                  অনুরোধ জানান।

            অদ্যকার সভায় আর কোন আলোচনা না থাকায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি          ঘোষনা করেন।

 

(খোন্দকার ফরহাদ আহমদ)

উপজেলা নির্বাহী অফিসার

সভাপতি

ব্যবস্থাপনা ও মনিটরিং কমিটি

পুঠিয়া, রাজশাহী।